জাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

দিনাজপুরে কারিগরী ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক/শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ 

মোঃ মিজানুর রহমান
রংপুর বিভাগীয় ব্যুরো চীফ | দিনাজপুরে কারিগরী ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে সরকারি অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।
বৃহস্পতিবার (২৩শে জুলাই) বিকাল ৩:০০ ঘটিকার সময় জেলা প্রশাসন, দিনাজপুর কর্তৃক আয়োজিত জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম মহোদয়ের সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের কাঞ্চন সম্মেলন কক্ষে কারিগরী ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে সরকারি অনুদানের চেক বিতরণ করা হয় ।
জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, দিনাজপুর জেলার ৬ টি শিক্ষা প্রতিষ্ঠান, ১৯ জন শিক্ষক ও ৭ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে মোট ৩,৭৯,০০০/- (তিন লাখ উনআশি হাজার) টাকার সরকারি অনুদানের চেক বিতরণ করা হয়।
দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত কারিগরী ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের হাতে সরকারি অনুদানের এইসব চেক তুলে দেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
দেশের চলমান করোনা ভাইরাসের ভয়াল থাবা ও চরম সংকটাপন্ন মুহূর্তে জেলা প্রশাসক মহোদয়ের নিকট থেকে সরকারি অনুদানের এইসব চেক গ্রহণ করে কারিগরী ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীগণ মাননীয় প্রধানমন্ত্রী’র প্রতি অত্যন্ত কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
0Shares

Comment here