জাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

কুষ্টিয়ায় ২ কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ মাদকের গডফাদার আটক

এম,এইচ,আল-মামুন | কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানাধীন হরিনারায়নপুর ইউনিয়নের হরিনারায়নপুর পশ্চিমপাড়া (গ্রামীণ ব্যাংকের পাশে) থেকে মাদক সম্রাট মোহাম্মদ আলী (৪৯) কে আটক করেছে ইবি থানা পুলিশ। তার পিতার নাম মৃত হুর আলী।

আজ (২৩ জুলাই) বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে এসআই নৃপেন কুমার দাস, এসআই কে,এম নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ মোহাম্মদ আলীকে তার নিজ বসতবাড়ি থেকে ২ কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করে।

জানাযায়, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে ইবি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম। তিনি একের পর এক অভিযান চালিয়ে আটক করছেন মাদক সম্রাটদের। ইতিপূর্বে মোহাম্মদ আলী গত ১৯/০৮/২০০৯ ইং তারিখে মাদক মামলায় ৭ দিন এবং ২১/০৫/২০১৭ ইং তারিখে ২০ দিন জেলও খেটেছেন।

স্থানীয়দের দাবি মোহাম্মদ আলী একই ইউনিয়নের পদ্মনগর, কীর্তি নগর, ১১ নং আব্দালপুর ইউনিয়নের মধুপুর, লক্ষ্মীপুর, কুমারখালী থানার ঢল নগর এবং ঝিনাইদাহ জেলার শেখপাড়ার কিছু মাদক বিক্রেতাদেরকে মাদক সরবরাহ করে থাকে। কিন্তু এইসব মাদক ব্যবসায়ীদের নাম স্বীকার না করলেও কীর্তি নগর শাহিন নামে এক মাদক ব্যবসায়ীর নাম উঠে আসলেও ধরাছোঁয়ার বাইরে এখনো মাদক ব্যবসায়ী শাহিন। এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সাথে কথা হলে তিনি জানান মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গত ১৫ দিনের মধ্যে আমরা ৩ মাদক সম্রাটকে বিপুল পরিমাণ মাদক সহ আটক করতে সক্ষম হয়েছি। যার মধ্যে গত ০৮ জুলাই ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ মাদকসম্রাট আশিককে ও গত ১৮ জুলাই গাঁজা চাষি ইমামুল বিশ্বাসকে ৪ টি গাঁজার গাছসহ এবং আজ ২৩/০৭/২০২০ ইং তারিখে মাদক সম্রাট মোহাম্মদ আলীকে আমরা হাতেনাতে ২ কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ আটক করেছি। এরইমধ্যে আমরা তার কাছ থেকে মাদক কারবারিদের কিছু তথ্য পেয়েছি তথ্যানুসন্ধানের স্বার্থে যা আমরা এখনই প্রকাশ করতে পারছিনা। অভিযান চালিয়ে তথ্যানুসন্ধানের মাধ্যমে আমরা তার সত্যতা যাচাই করব। আসামি মোহাম্মদ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

0Shares

Comment here