জাতীয়প্রযুক্তিরকমারি

বরগুনায় গৃহপরিচারিকা ফুলমালার অপমৃত্যুর ন্যায়বিচারের ধাবিতে মানববন্ধন

 

নুরুল আমিন মল্লিক, বরগুনা থেকে | বরগুনায় ফুলমালা নামের এক গৃহপরিচারিকার অপমৃত্যুর সুষ্ঠ ও নিরপেক্ষ তদান্ত সাপেক্ষে ন্যায়বিচারের দাবীতে মানববন্ধন করেছেন বরগুনা ন্যায়বিচার সংগ্রাম পরিষদের সদস্যরা।

বুধবার ২২ জুলাই ২০২০ ইং তারিখ সকাল ১১ টায় বরগুনা প্রেসক্লাব চও্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রায় পাঁচ শতাধিক লোক অংশগ্রহণ করেছে।

গত (১৮জুলাই) রোজ শনিবার সকালে বরগুনার বেসরকারি ক্লিনিক ডক্টরস কেয়ার (ড. খালেক) এর বাসার ফুলমালা (১৩) নামের এক গৃহপরিচারিকার ঝুলান্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ সুরাতাল রিপোর্ট তড়িঘড়ি করে ময়নাতদান্তের ব্যাবস্থা করেন। যা ইতিমধ্যে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
এসময়ে বক্তারা বলেন, একটি মরাদেহ ময়নাতদান্তের জন্যে ২৪ ঘন্টা সময় লাগে সেখানে ১২ ঘন্টায় সুরাতাল রিপোর্ট করে ময়নাতদান্তের ব্যাবস্থা করা হয়েছে। আপনারাই বলেন এই রিপোর্টটা সঠিক কিনা। তাছাড়া ডক্টরস কেয়ারের মালিক একজন ডাক্তার তাই বরগুনার সকল ডাক্তার তার পক্ষে কাজ করবে এটাই সাভাবিক।

বক্তারা আরও বলেন, ঢাকা থেকে উচ্চসম্পূর্ণ মেডিকেল টিমদ্বারা মৃত্য গৃহপরিচারিকা ফুলমালার ময়নাতদান্তের রিপোর্টটি যে ডাক্তার দিয়েছেন সে নাকি খালেক ডাক্তারের একান্ত কাছের। এ’কারনেই রিপোর্ট দিয়েছেন আত্নহত্যা।

আমরা এর সুষ্ঠ ও নিরপেক্ষ তদান্তসাপেক্ষে এর ন্যায় বিচার দাবী করছি।

0Shares

Comment here