খেলার মাঠেজাতীয়

আক্কেলপুরে ২টি প্রাথমিক বিদ্যালয় ও ১টি মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

 

চৈতন্য চ্যাটার্জী আক্কেলপুর প্রতিনিধি |জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের জামালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সবদুলপাড়া প্রাথমিক বিদ্যালয় ও ইসমাইলপুর দাখিল মাদ্রাসার ভিত্তি প্রস্তর উদ্বোধন ও জাতিরজনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে শনিবার (১৮-জুলাই) বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে একশত বৃক্ষরোপণ করেন, জয়পুরহাট-২ আসনের জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি।

ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার জামালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দেশব্যাপী সকল উন্নয়ন, বিশ্বজুড়ে বর্তমানে ভয়াবহ মহামারী করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে সবাইকে সচেতনামূলক সুপরামর্শ ও দিক নির্দেশনা সহ করোনায় আক্রান্ত হয়ে পরপর কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মৃত্যু সহ পাশাপাশি দেশে করোনায় আক্রান্ত হয়ে সকল মৃতদের স্মরণ করে গভীর শোক প্রকাশ করে বক্তব্য রাখেন।

হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন-এমপি তার বক্তব্যে বলেন আমার নির্বাচনী ইস্তেহারে যা উল্লেখ ছিল তা ব্যস্তবায়ন করবো ইনশাআল্লাহ। জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোর কথায় তিনি বলেন আমি জয়পুরহাট জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে রাজধানী ও বিভাগীয় পর্যায়ের শিক্ষার মানে দাঁড় করাতে আমি নিরলস পরিশ্রম চালিয়ে যাচ্ছি, এমনকি আমি জয়পুরহাট জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোর খোঁজ খবর সহ কঠোর নজরে রাখি যেন কোন দুর্নীতির ছোঁয়া না লাগে সহ আরও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বিষয়ে বিভিন্ন উপযোগী বক্তব্য রাখেন তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন, আক্কেলপুর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান, রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান কবির এ্যাপ্লব, আক্কেলপুর থানা নবাগত(ওসি) আব্দুল লতিফ খাঁন, আক্কেলপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোকসেদ আলী মাষ্টার, প্রাথমিক কর্মকর্তা, আক্কেলপুর পৌর যুবলীগের সভাপতি নরেশ দাস, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আছিয়া খানম সম্পা সহ জেলা ও উপজেলার শিক্ষা কর্মকর্তা, প্রকৌশলী কর্মকর্তা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আহসান কবির এ্যাপ্লবের উদ্যোগে ১শ টি বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ করেন হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান। উপজেলা প্রকৌশলী সূত্রে জানা যায় এ তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি ব্যয় ৩ কোটি ৭৫ লক্ষ ধরা হয়েছে।

চৈতন্য চ্যাটার্জী,
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here