জাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

নান্দাইলে এক চোরের বাড়িতে হামলা চালিয়েছে উত্তেজিত জনতা

তৌহিদুল ইসলাম সরকার প্রতিনিধি |ময়মনসিংহের নান্দাইলে অটোরিকশা, মোটরসাইকেল ও গরু চোর চক্রের সদস্যকে হাতেনাতে ধরে তার বাড়িতে হামলা চালিয়েছে উত্তেজিত জনতা। এ সময় খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ।

শুক্রবার বিকেলে ওই উপজেলার মোয়াজ্জেমপুর ইউপির আতকাপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক সংলগ্ন এলাকার ইয়াসিন ও রোমান সংঘবদ্ধ একটি চক্রের সঙ্গে যুক্ত হয়ে দীর্ঘদিন ধরে এলাকার অটোরিকশা, মোটরসাইকেল চুরি করে আসছিলো। কোরবানির ঈদ আসায় এবার তারা গরু চুরি শুরু করেছে। গত মঙ্গলবার রাতে একই উপজেলার কামালপুরের মোহাম্মদ আলীর চারটি গরু চুরি হয়। এরমধ্যে তিনটি গরু পরদিন পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা বাজারে বিক্রির সময় মোজ্জামেল হোসেন নামে একজনকে হাতেনাতে ধরে ফেলে মালিকপক্ষ। পরে পুলিশের সহযোগিতায় তাকে নান্দাইল থানায় নিয়ে আটকে রাখা হয়।

শুক্রবার সকালে আতকাপাড়ার ফরিদ মিয়ার ছেলে রোমান মিয়াকে দুটি গরুসহ আটক করা হয়। এছাড়া আনোয়ার হোসেন নামে আরো একজনকে আটক করে পুলিশ।
ঘনঘন চুরির ঘটনায় উত্তেজিত হয়ে শুক্রবার বিকেলে ফরিদ মিয়ার বাড়িতে হামলা চালায় স্থানীয়রা। ওই সময় তারা গুড়িয়ে দেয়ার চেষ্টা করে বাড়িঘর। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনা শুনে এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন ছুটেযান ঘটনাস্থলে । তিনি উত্তেজিত জনতাকে আইন হাতে তুলে না নেওয়ার আহবান জানান।

নান্দাইল মডেল থানার এস,আই মনিরুজ্জামান জানান আটকদের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।বাকিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়ছে।

0Shares

Comment here