খেলার মাঠেজাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

কুমিল্লা বুড়িচংয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্রসহ ডাকাতদলের ৪ সদস্য আটক

কুমিল্লা জেলা প্রতিনিধি :কুমিল্লা বুড়িচং থানা পুলিশ গত বুধবার রাতে উপজেলার কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কে পরিবহণে গন ডাকাতির প্রস্তুতির সময় অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪ আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদেরকে আটক করে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণে অস্ত্র উদ্ধার করেন।

বুধবার (১৫ জুলাই) দিবাগত রাতে কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কের উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমারা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত আসামিরা হলেন, মোঃ বাবুল হোসেন (৪৪)  কুমিল্লার চান্দিনা উপজেলার এতাবারপুর (ওয়ারিশ বাড়ি) গ্রামের মৃত. আরব আলী’র ছেলে, মোঃ রবিউল আউয়াল প্রধান জিসান (২৫), বরুড়া উপজেলার মহিদপুর গ্রামের জয়নাল আবেদীন ও মোঃ নুরু মিয়া (৬০) বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের (শিকারপুর) গ্রামের মৃত.রেজু মিয়ার ছেলে ,মোঃ বিল্লাল হোসেন (৩০), চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ডুব্বী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

থানা সুত্রে জানা যায় , গোপন সংবাদের ভিত্তিতে ভিত্তিতে কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কের উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমারা এলাকায় অভিযান চালায়। এসময় একদল অস্ত্রধারী দুর্ধর্ষ ডাকাত মালবাহী ও যাত্রীবাহি বিভিন্ন পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিয়ে সড়কের পাশে ঝোপে অবস্থান নিচ্ছে  ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএমের নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এস.আই) সুজয় কুমার মজুমদার, উপ-পরিদর্শক (এস.আই) নন্দন চন্দ্র সরকার, উপ-পরিদর্শক (এস.আই) মিন্নত আলী, সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) মহসীন আলী, সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) মেজবাউল আলম ও (এ.এস.আই) অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কের উপজেলার ষোলনল ইউনিয়নের মহিষমারা এলাকায় অভিযান চালায়। এসময় একদল অস্ত্রধারী দুর্ধর্ষ ডাকাত মালবাহী ও যাত্রীবাহি বিভিন্ন পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে  সড়কের পাশে ঝোপে অবস্থান নেয়।থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে  আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যদেকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১টি দেশীয় পাইপ গান, ৪ রাউন্ড কার্তুজ, ১টি কিরিছ, ২টি লোহার দা-ছেণি, ১টি স্টিলের চাপাতি, ১টি স্টিলের পাইপ, ১টি লোহার পাইপ ও ১টি লোহার রড উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজ্জাম্মেল হক জানান, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা বুড়িচং থানায় দায়ের শেষে আটককৃত ডাকাতদেরকে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here