জাতীয়রকমারিরাজনীতি

ঈদে আপেল মাহমুদ এর চারটি হাসির নাটক

বিনোদন ডেস্ক : ঈদুল আযহা উপলক্ষে নির্মাতা আপেল মাহমুদ নির্মান করেছেন চারটি নাটক। দর্শকদের বাড়তি আনন্দ দিতেই তার এই প্রচেষ্টা। চারটি হাসির নাটকের তিনটি রচনা করেছেন পরিচালক নিজেই। নাটকগুলো হচ্ছে মুদ্রার এপিঠ ওপিঠ, ভূূল ছিল আমার এবং দিকবিদিক,  আর মোবাইল বাবা নাটকটি রচনা করেছেন নাট্যকার সৈয়দ তানভীর রেজওয়ান।

নির্মাতা জানিয়েছেন, নাটকগুলো এই ঈদে ইউটিউবের জন্য নির্মাণ করা হয়েছে।

নাটক গুলোতে টিভি ও সিনেমার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের সাথে থাকবে নতুন কিছু মুখ।

এ প্রসঙ্গে পরিচালক আপেল মাহমুদ বলেন, ঈদে দর্শক একটু বেশিই আনন্দ উপভোগ করতে চান। সেই ভাবনা থেকেই নাটকগুলো তৈরি করেছি। চেষ্টা করেছি দর্শকদের বাড়তি কিছু দেয়ার। আশা করি, দর্শক নাটকগুলো উপভোগ করবেন। আর তারা আনন্দ পেলেই আমাদের পরিশ্রম সফল হবে।

প্রখ্যাত পরিচালক মুশফিকুর রহমান গুলজার ও এম শাখাওয়াত হোসেনর সাথে দীর্ঘদিন ধরে  কাজ করা আপেল মাহমুদ বলেন, এ পর্যন্ত প্রায় ২০/২৫ টি নাটকে সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো মনের মানুষ নাইরে দেশে, দুইয়ে দুইয়ে ৪ না বুজলে ২২, ঢাকা ডট কম প্রভৃতি। এছাড়া শতাধিক নাটকে অভিনয়ে করেছেন এই নির্মাতা।

জনপ্রিয় কৌতুক অভিনেতা শাহিনের একাধিক এলবামে অভিনয় করে ব্যাপক প্রশংসিত পাওয়া আপেল মাহমুদ বলেন শাহিন ভাইয়ের প্রতিও আমি কৃতজ্ঞ, সাম্প্রতি কোরবানির ঈদে তার পরিচালিত একটি নাটকে কাজ করেছি আশাকরি এটাও দর্শকদের ভালো লাগবে।

পরিচালনা ও অভিনয়ের পাশাপাশি তিনি    বর্তমানে একটি জাতীয় দৈনিকে সাংবাদিক হিসেবে কাজ করছেন। ভবিষ্যতে অভিনয় ও পরিচালনায় সফল হতে চান এ নির্মিতা।

0Shares

Comment here