জাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধি |
ময়মনসিংহে ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১৪ জুলাই) ভোর ৫ টার দিকে বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আশরাফ উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার (১৩ জুলাই) দিবাগত রাত সোয়া ৩ টার দিকে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।
নিহত মনির হোসেন শেরপুর জেলার নালিতাবাড়ী।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ৩টা ১৫ মিনিটের দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।
খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩০মিনিটে চেষ্টার পর নিহতের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।
ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের (এস আই) মোঃ আশরাফ উদ্দিন জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের হেলপার মনির হোসেন ঘটনাস্থলে মারা যান বলে তিনি জানান।
0Shares

Comment here