খেলার মাঠেজাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

কুমিল্লা চৌদ্দগ্রামে র‍্যাব-১১ বিশেষ অভিযানে ১৯,৪০০ পিছ ইয়াবা উদ্ধার, আটক-২

কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা চৌদ্দগ্রাম বাজার এলাকায় র‍্যাব-১১ বিশেষ অভিযানে ট্রাকে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ৪০০ পিছ ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

সোমবার (১৩ জুলাই) দুপুরে চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- মোঃ ঠান্ডা মিয়া (২৪) বগুড়ার শাহজাহানপুর থানার চকজুরা গ্রামের মৃত. মনির উদ্দিন মন্ডলের ছেলে ও মোঃ ইয়াছিন শেখ (১৯) গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মোঘলটুলি গ্রামের সুজন শেখের ছেলে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল খন্দকার সাইফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় অভিনব কায়দায় ট্রাকে লুকিয়ে ইয়াবা পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১৯ হাজার ৪০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে চৌদ্দগ্রাম থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে  তিনি জানান।

0Shares

Comment here