জাতীয়রকমারি

কলাপাড়ায় ননএমপি ভুক্ত শিক্ষকদের মাঝে সরকারি চাল বিতরণ

এস এম আবুল হাসান নিজস্ব প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় ননএমপিও ভুক্ত শিক্ষক কর্মচারীদের মাঝে সরকারি অনুদানের চাল বিতরণ করলেন কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

এসময়ে উপস্থিত ছিলেন কলাপাড়া ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আল আমিনসহ উপজেলা নেতৃবৃন্দ।
সরেজমিনে গিয়ে দেখা যায়, (১২ জুলাই) রবিবার সকাল থেকে শুরু করে বিকেল ৪ টা পর্যন্ত এলাকার ননএমপিও ভুক্ত শিক্ষক, কর্মচারী ও অসহায় দুস্থদের মাঝে কলাপাড়া পৌর মেয়রের নেতৃত্বে কাউন্সিলর আল আমিন উপস্থিত থেকে সকলের মাঝে চাল বিতরণ করছেন। প্রায় ৪০ টিরও অধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকের মাঝে এ চাল বিতরণ করা হয়।
মহামারী নভেল করোনা ভাইরাসের এই দুর্যোগের সময় অনেকেই করোনা আক্রান্তের ভয়ে নিজ বাড়ি থেকে বের হচ্ছেন না, কিন্তু কলাপাড়ার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন এলাকার মানুষের দুঃক্ষ দুরবস্থা দেখে তাদেরকে সরকারি ত্রানসহ ব্যাক্তি উদ্যোগে  নানাবিধ সুযোগ সুবিধা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।
এবিষয়ে কাউন্সিলর আল আমিন জানান, আমার এ ধারা অব্যাহত থাকবে। এলাকার গরিব, দুস্থ অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতে আমি সাদ্যমত চেষ্টা করে যাচ্ছি , ভবিষ্যতেও করে যাবো। তিনি বলেন সরকারি ত্রাণ বড় লোকের জন্য বরাদ্দ নয় এটা গরীবের জন্য হয়েছে, তাই এটা গরীবের অগ্রাধিকার।
0Shares

Comment here