জাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

কুমিল্লা সদর আলেখারচরে র‍্যাব-১১ অভিযানে ১৯ হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক- ১

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লায় সদরের আলেখারচর বিশ্বরোড এলাকায় র‍্যাব-১১ বিশেষ অভিযানে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে ১৯ হাজার ২০০ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী মো: আইয়ূব আলী (৫০) চট্রগ্রামের লোহাগাড়া থানার পদুয়া গ্রামের মৃত. সালেহ আহমেদের ছেলে।

শনিবার (১১ জুলাই) দুপুর দেড়টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল খন্দকার সাইফুল আলম।তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে কুমিল্লা র‌্যাব- ১১, সিপিসি- ২ এর একটি আভিযানিক দল আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় বাসের ভিতরে সন্দেহভাজনলুকিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। পরে তার কাছ থেকে সর্বমোট ১৯ হাজার ২০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত হানিফ পরিবহনের বাসটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে  আসামি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। আটককৃত আসামির বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে কুমিল্লা কোতয়ালি থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here