জাতীয়রকমারিরাজনীতি

সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি কাটিয়ে ওঠা সম্ভব, সচিব শিক্ষা বিভাগ

 

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে(১০) জুলাই শুক্রবার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার এর কনফারেন্স রুমে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য ব্যবস্থাপনা ও আইন শৃংখলা বিষয়ক কার্যক্রম পরিদর্শন এবং সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো: নজরুল ইসলাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো:আমিনুল ইসলাম, তিনি বলেন, করোনা পরিস্থিতিতে সরকার সকল পর্যায়ের ক্ষতিগ্রস্ত মানুষদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে।মানুষ যেন সঠিক সেবা পায় সে জন্য সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন দেশের ক্লান্তি লগ্নে সরকারের সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারি ও সর্বস্তরের জনপ্রতিনিধিরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এবং সচেতন ভাবে চলাফেরা করলে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা সম্ভব।তিনি সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যেক্তাদের ও মানুষের সেবায় এগিয়ে আশার আহবান করেন।

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্ম সচিব আয়াতুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো:মামুনুর রশীদ, সিভিল সার্জন মো:তাওহীদ আহমেদ, মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক প্রমুখ।

0Shares

Comment here