জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় অজ্ঞাত এক যুবকের মস্তক বিহীন লাশ উদ্ধার

কুমিল্লা জেলা প্রতিনিধি | কুমিল্লা ব্রাহ্মণপাড়া সাহেবাবাদ ইউপির টাটেরা গ্রামের অজ্ঞাত এক যুবকের মস্তক বিহীন লাশ উদ্ধার করেছে ব্রাক্ষণপাড়া থানা পুলিশ।

শুক্রবার (১০ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ১১ টায় উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা গ্রামে উপজেলা প্রানী সম্পদ অফিসের পেছনে মৃত. খলিলুর রহমানের পুকুরের পশ্চিম পাড় থেকে অজ্ঞাত এই যবকের লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা গ্রামে উপজেলা প্রানী সম্পদ অফিসের পেছনে মৃত, খলিলুর রহমানের পুকুরের পশ্চিম পাড়ে নির্জন স্থানে মস্তক বিহীন এক অজ্ঞাত যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর পাঠায়। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদের নের্তৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখানে অজ্ঞাত (৩০) বছরের এক যুবকের জিন্সের কালো প্যান্ট ও নীল রঙের একটি ফুল হাতা শার্ট পরা মস্তক বিহীন লাশ দেখতে পায় পুলিশ। ধারনা করা হচ্ছে বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে দুবৃর্ত্তরা তাকে জবাই করে মস্তকটি ফেলে দেয়। দিনব্যাপী পুলিশ ঘটনা স্থলের পাশের পুকুর ও ডোবা এবং নির্জন এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও বিকাল ৫টা পর্যন্ত মস্তকটি উদ্ধারসহ যুবকের পরিচয় সনাক্ত করতে পারেনি, তবে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থলে দেবিদ্বার-ব্রাহ্মণপাড়া সার্কেল এএসপি আমিরুল ইসলাম, কুমিল্লা ডিবি পুলিশের ইন্সপেক্টর ইকতিয়ারের নেতৃত্বে  একটি দল, পিবিআই কুমিল্লা ইন্সপেক্টর মতিউর রহমানের নের্তৃত্বে অপর একটি দল এবং সিআইডি ক্রাইমসিন ইউনিটের উপ-পরিদর্শক (এস.আই) মির্জা নুরুল আলমের নেৃর্তত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে লাশের বিভিন্ন আলামত সংগ্রহ করেন।
এবিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। মোবাইল ফোনের সূত্র ধরে খুব শিগ্রই লাশের পরিচয় এবং ঘাতকদের গ্রেফতার করা হবে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
0Shares

Comment here