জাতীয়রুপসী বাংলা

এ্যাড.সাহারা খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা-৫ আসনে সম্ভাব্য প্রার্থী হাজী আতিক

জ্যেষ্ঠ প্রতিবেদক | বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী এ্যাড.সাহারা খাতুন (এমপি) গতরাতে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

এ্যাড.সাহারা খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা-৫ আসনে উপনির্বাচনে সম্ভাব্য প্রার্থী হাজী আতিকুর রহমান আতিক। এক শোক বার্তায় তিনি বলেন, আমরা একজন ভালো পরিষ্কার মনের মানুষকে হারালাম।

তিনি বাংলাদেশের সাবেক প্রথম মহিলা স্বরাষ্টমন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী ও বাংলাদেশ বার কাউন্সিলের ফিন্যান্স কমিটির সাবেক চেয়ারম্যান, তিনি একজন সফল রাজনৈতিক সংগঠক, মুজিব আদর্শের একজন নির্ভীক সৈনিক ও নিবেদিত প্রাণ, আওয়ামী লীগের নেত্রী ছিলেন।

তিনি ১৯৪৩ সনের ১ মার্চ ঢাকার কুর্মিটোলা গ্রামে পিত্রালয়ে জন্ম গ্রহণ করেন। তিনি ফার্মগেটের ৩৪,এয়ারপোর্ট রোড, তেজগাঁও-এ বসবাস করতেন। পিতার নাম মরহুম ডাঃ আবদুল আজিজ মাস্টার ও মাতার নাম মরহুমা তুরজান নেছা।

হাজী মোঃ আতিকুর রহমান বলেন আমরা সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে শোকাহত আল্লাহ যেনো তাকে বেহেশত নসিব করেন। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

0Shares

Comment here