খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

বড়লেখায় পালিয়ে গেলেন করোনা আক্রান্ত ‘হাকিম’

 

বড়লেখা প্রতিনিধি শামছুল ইসলাম সোহাগঃ মৌলভীবাজারের বড়লেখায় করোনা আক্রান্ত এক ব্যক্তি (৪২) বাসা থেকে পালিয়েছেন। তিনি বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

বৃহস্পতিবার (০৯ জুলাই) সকালে তাঁর বাসা লকডাউন করতে গিয়ে তাঁকে পাওয়া যায়নি। তিনি বড়লেখায় ইউনানী, আয়ুর্বেদিক এবং হারবাল ওষুধ প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) হাকিম হিসেবে কর্মরত ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার উপসর্গ থাকায় কয়েকজন ব্যক্তি সম্প্রতি হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল বুধবার (০৮ জুলাই) রাতে ওই ব্যক্তিসহ ৩ জনের নুমনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। রাতেই উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ফোনে তাঁকে বিষয়টি জানানো হয়।

এদিকে আজ বৃহস্পতিবার (০৯ জুলাই) সকালে ওই ব্যক্তির বাসা লকডাউনের জন্য হাসপাতালের লোকজন পৌরসভার হাটবন্দ এলাকায় যান। সেখানে গিয়ে জানতে পারেন তিনি সকালে ঢাকায় চলে গেছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস বৃহস্পতিবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করে বলেন, কয়েকদিন আগে ওই ব্যক্তি নমুনা দিয়েছিলেন। গতকাল রাতে তার রিপোর্ট পজিটিভ এসেছে। রাতেই তাকে বিষয়টি জানানো হয়েছে। সকালে তার বাসা লকডাউনে গিয়ে জানা গেছে তিনি ঢাকায় চলে গেছেন।

0Shares

Comment here