খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

শাহজাদপুরে ১০ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

মাহফুজুর রহমান, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের জগতলা গ্রামে মাসুদ (১০) নামের একটি শিশুর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। নিহত শিশু মাসুদ শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের জগতলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১০টায় ঘরের ভেতরে শিশু মাসুদকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার খালা রাশিদা খাতুন। পরে রাশিদা খাতুন মাসুদের লাশ নামায়, এবং তার আত্ম চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করে। শাহজাদপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায় শিশু মাসুদ গর্ভে থাকাকালীন অবস্থায় তার পিতা মাতার বিবাহ বিচ্ছেদ ঘটে, সে তার নানা নানীর কাছেই থাকতো। ভূমিহীন নানা শাহজাহান আলী পরিবার নিয়ে জগতলা গ্রামের রজব আলীর বাড়িতে আশ্রয়ে থাকতো, ঘটনার সময় মাসুদের নানী বাড়ির পাশে কাজ করছিল। তার বড় মেয়ের চিৎকারে সে ঘরে গিয়ে মাসুদের মৃতদেহ দেখতে পায়।

এবিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, নিহত শিশু মাসুদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

0Shares

Comment here