খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

শ্রীমঙ্গলে বিপুল পরিমাপ বালু ও বালু তোলার সরঞ্জাম জব্দ

 

শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আমিনুল ইসলাম : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ (৬)জুলাই কালাপুর ইউনিয়ন থেকে বিপুল পরিবাল বালু ও বালু তোলার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।

সোমবার দুপুরে কালাপুরের আনসার ভিডিপি ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে বিপুল পরিমান বালু ও বালু তোলার সরঞ্জামগুলো জব্দ করা হয়।

অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।তিনি বলেন আমাদের গোয়েন্দা সংস্থার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আমরা এই জায়গায় এসেছি।এই করোনা পরিস্থিতির মধ্যে আমরা এখানে এসে যা দেখলাম তা দেখে হতাশ হয়েছি ও, ব্যথিত হয়েছি।

এই জায়গায় এসে আমরা ২টি শ্যালো মেশিন, একটি বালু বোঝাই ট্রাক, একটি এক্সেভেটর জব্দ করেছি। বিপুল পরিমান বালু রয়েছে।এবং বালুর পরিমাপ করা হচ্ছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায় নি। যারা ছিলো তারা আমাদের দেখেই পালিয়েছে।

এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। আমরা যন্ত্রপাতিগুলো জব্দ করে নিয়ে এসেছি।তিনি বলেন , আমরা আজ এখান অবৈধ বালু ব্যবসায়ীদের হুসিয়ার করে দিতে চাই শ্রীমঙ্গল উপজেলার যেসব জায়গা থেকে বালু উত্তোলন করা হচ্ছে আমরা এখন রেগুলার অভিযান চালাবো।কাউকেই ছাড় দেওয়া হবে না।এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক (সিপিনি ২) মেজর আহমেদ নোমান জাকি। ও অন্য র‍্যাব সদস্যরা।

0Shares

Comment here