খেলার মাঠেজাতীয়ধর্মকর্মলাইফস্টাইল

কুমিল্লায় র‌্যাব-১১পৃথক অভিযানে ৩৯২৫ পিছ ইয়াবা ১২ কেজি গাঁজা ৩২ বোতল ফেনসিডিসহ আটক-৫

কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা র‍্যাব-১১ এর সিপিসি-২ এর আভিযানিক দল চৌদ্দগ্রামের বাতিশা ও সদর দক্ষিণে কোটবাড়ী কুটুমবাড়ী এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে। এসময় ৩৯২৫ পিছ ইয়াবা, ১২ কেজি গাঁজা ও ৩২ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব।
রবিবার (৫ জুলাই) দিবাগত রাতে কুমিল্লা চৌদ্দগ্রাম বাতিশা ও সদর দক্ষিণের কোটবাড়ি এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করেন র‍্যাব-১১ ও সিপিসি-২ এর সদস্যরা।

র‌্যাব সূত্রে জানায়, কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২, একটি আভিযানিক দল জেলার চৌদ্দগ্রামের বাতিশা বাজার এলাকায় আলআমিন হোটেল এন্ড রিসোর্ট এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ডেলিভারী ভ্যানের কেবিনে লুকিয়ে রাখা ৩৯২৫ পিছ ইয়াবা পাচারকালে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ডেলিভারী ভ্যানটিও জব্দ করা হয়।

এছাড়া একই সময়ে অপর একটি আভিযানিক দল জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ী বিশ্বরোডস্থ কুটুমবাড়ী রেষ্টুরেন্টের সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে একটি প্রাইভেট  কারের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১২ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিলসহ  ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।
আটককৃত আসামিরা হলেন, মোঃ শাওন (২১) ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার জুঙ্গরদী গ্রামের দেলোয়ারের ছেলে, মোঃ আরমান (১৯) ঢাকা জেলার কামরাঙ্গীরচর থানার পূর্বরসুলপুর এলাকার মোঃ ইব্রাহীমের ছেলে, মোঃ বোরহান লস্কর (২১) গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া গ্রামের মৃত. গঞ্জর লস্করের ছেলে, মোঃ শামসুজ্জামান শামীম (২৭) ময়মনসিংহের ভালুকা উপজেলার পরুড়া গ্রামের সবুজ মিয়ার ছেলে এবং মোঃ মীর হোসেন (৩০) কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার বাওয়াচি গ্রামের মোঃ আবুল বাশারের ছেলে ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১১ ও সিপিস-২ এর অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পরিবহন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে রবিবার দুপুরে সংশ্লিষ্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here