খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন

বিনোদন প্রতিবেদক | বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর দীর্ঘ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বর্তমানে রাজশাহীতে তার বোনের বাসায় রয়েছেন তিনি।

তার অবস্থা এখন সংকটাপন্ন। কারো সঙ্গে কথা বলতে পারছেন না। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে বলে জানান এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন শফিকুল ইসলাম বাবুল।

এদিকে রোববার (৫ জুলাই) দুপুরের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। কিন্তু এটি গুজব বলে দিগন্তরকে  নিশ্চিত করেছিলেন সংগীত পরিচালক ফরিদ আহমেদ।

দীর্ঘ নয় মাস পর গত ১১ জুন রাত আড়াইটায় সিঙ্গাপুর থেকে দেশে ফিরেন এন্ড্রু কিশোর। গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। কিডনি ও হরমোনজনিত সমস্যায় ভুগছেন তিনি। এছাড়া ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এই শিল্পী।

ব্যয়বহুল এই চিকিৎসার সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার বুকের মধ্যখানে’, ‘তুমি আমার জীবন আমি তোমার জীবন’, ‘ভালো আছি ভালো থেকো’, ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘বেদের মেয়ে জোছনা আমায় কথা দিয়েছে’ সহ অসংখ্য জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী।

0Shares

Comment here