খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

সিলেট (এসএমপির) মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিসের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান:সিলেট মহানগর পুলিশ (এসএমপি)র মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিসের দায়িত্ব গ্রহন করলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার পিপিএম।

গতকাল ২রা জুলাই বৃহস্পতিবার তিনি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে অতিঃ উপ-পুলিশ কমিশনার, মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস এসএমপি, সিলেট এর দায়িত্ব গ্রহণ করেন।

বিসিএস ৩০তম ব্যাচের কর্মকর্তা জ্যোর্তিময় সরকার (পিপিএম) এর বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায়। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং ২০১২সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

জ্যোর্তিময় সরকার পিপিএম পূর্বে সিলেট মহানগর পুলিশ এর সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি মডেল থানা), সার্কেল এএসপি (জকিগঞ্জ),সহকারী পুলিশ কমিশনার (মোগলাবাজার), সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ সুরমা), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-দক্ষিন) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সিলেট নগরীতে বিভিন্ন ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, চুরি, ছিনতাই রোধকল্পে অগ্রণী ভূমিকা পালন এবং রাজনৈতিক সহিংসতা দমনে সাহসিকতার জন্য ২০১৮ সালে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক লাভ করেন।

উল্লেখ্য: গতকাল ২ রা জুলাই জেদান আল মুসা, পুলিশ সুপার হিসেবে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে যোগদানের জন্য প্রস্থান গ্রহন করেন।

0Shares

Comment here