জাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

করোনায় অনাহারে দিন কাটছে বরগুনা তালতলী উপজেলার প্রতিবন্ধি শাহাদাত হোসেনের

এস এম আবুল হাসান নিজস্ব প্রতিনিধি:নবেল করোনা ভাইরাস সংক্রমণের কারণে খাদ্যের অভাবে অনাহারে দিন চলছে বরগুনার তালতলী উপজেলার বড়বগী ইউনিয়নের বাসিন্দা প্রতিবন্ধি মোঃশাহাদাত হোসেনের।

সূত্রে জানা যায়,তালতলী উপজেলার বড়বগী ইউনিয়নের নিশানবাড়িয়ার বাধঘাটের বসিন্দা শাহাদাত হোসেন ফরাজী, দীর্ঘদিন জাবত ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টোরিতে কাজ করে আসছিলেন। ৪ মাস পুর্বে সড়ক দুর্ঘটনায় তিনি দুটি পা হারান সেই থেকো তিনি দেশের বাড়িতে এসে নিশানবারিয়ার আশ্রয় কেদ্রের ১টি রুমে বসবাস শুরু করেন। দু-পা অচল হওয়ায় ভিষণ অর্থ সংকটে পরেন। তার ১টি ছেলে ও ১টি মেয়ে রয়েছে। পরিবারে অর্থ উপার্জন করার মত আর কোনো সদস্য না থাকায় নবেল করোনা ভাইরাসের সময় জনপ্রতিনিধিগন এলাকায় এসে ত্রানের কথা বলে নাম লিখালেও আজো সে ত্রান পায়নি বলে জানান প্রতিবন্ধী শাহাদাত হোসেন। ২পা অচল হওয়ায় এবং বর্তমানে কোম কর্ম  না থাকায় অত্যান্তা কষ্টের সাথে জীবন যাপন করছেন শাহাদাত হোসেন ও তার পরিবার।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান এবিষয়ে অবগত হয়ে জানান, শাহাদাত হোসেনকে সরকারি ভাবে ত্রাণ সামগ্রী দেওয়া হবে। এবং সেই সাথে তাকে সামাজিক নিরাপত্তাও দেয়া হবে বলেও তিনি এই প্রতিবেদককে জানান।

0Shares

Comment here