খেলার মাঠেজাতীয়ধর্মকর্মশিক্ষাঙ্গনসীমানা পেরিয়েস্বাস্থ্যপাতা

আক্কেলপুরে নির্বাহী কর্মকর্তার ত্রাণ তহবিলে ৫০০১ টাকা দান করলেন ৭ম শ্রেণীর এক শিক্ষার্থী।

 

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাট আক্কেলপুরে ৭ম শ্রেণি এক ছাত্র তার জমানো স্কুলের টিফিনের টাকা করোনা পরিস্থিতিতে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকিউল ইসলামের ত্রাণ তহবিলে দান করেছে।

সে পৌরসদরের চক্রপাড়া গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে। তার নাম মোঃ মওদুদ হাসান।

আজ সোমবার দুপুর ১টায় আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে স্কুলের প্রতিদিনের টিফিনের জমানো ৫হাজার ১ টাকা সে ত্রাণ তহবিলে দান করে।

জানা গেছে মওদুদ হাসান আক্কেলপুর উপজেলার ভানুরকান্দা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

মওদুদ বলেন, আমার বাবা বিদেশে মালোশিয়াতে চাকুরি করেন। আমার মা প্রতিদিন স্কুলের টিফিনের জন্য আমাকে কিছু টাকা দিতেন । আমি সেখান থেকে কিছু টাকা খরচ না করে বাঁচিয়ে রাখতাম। আজ সারা বিশ্বে করোনা ভাইরাসে যখন আক্রান্ত, সেই সময় আমার জমানো টাকা অসহায় দূঃখি মানুষের পাশ্বে সাহায্য করতে পেরে নিজেকে খুশি মনে করছি।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকিউল ইসলাম বলেন, ছোট এই শিক্ষার্থী মানুষের কল্যাণে ৫হাজার ১টাকা ত্রাণ তহবিলে দান করায় আমি খুব আনন্দিত। তিনি আরো বলেন সরকারের পাশাপাশি এভাবে বিত্তবানদের কেও তিনি এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, আক্কেলপুর সরকারী মুজিবর রহমান কলেজের অধ্যক্ষ, মোকছেদ আলী, আক্কেলপুর প্রেসক্লাবের সভাপতি, ওমপ্রকাশ আগরওয়ালা, সহ সরকারি কর্মকর্তাগন।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here