খেলার মাঠেজাতীয়ধর্মকর্মলাইফস্টাইল

আক্কেলপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেশি রাখায় জরিমানা আদায়।

আক্কেলপুর  প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রভাবে জয়পুরহাটের আক্কেলপুর বাজারে হঠাৎ করেই নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানো ও নিষেধ অমান্য করে কাপড় ও কসমেটিক এর দোকান খোলা রাখায় বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

আজ রবিরার (০৩)মে বিকেলে আক্কেলপুর পৌর সদর ও তিলকপুর বাজারে নির্ধারিত মূল্যের চেয়ে পণ্যের অতিরিক্তি মূল্যরাখা সহ নিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার মো: জাকিউল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো: জাকিউল ইসলাম জানান, করোনা ভাইরাস আতঙ্কে সাধারণ মানুষ বেশি করে নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে শুরু করেছে এবং বাজারে ঘুরাঘুরি …করছে এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী বেশি দামে পণ্য বিক্রি করছে এবং সরকারি  নিষেধ অমান্য করে দোকান খুলছে তাই নিত্যপ্রয়োজনীয় দ্রব্য (আদা, রসুন, ডাল ইত্যাদি) অতিরিক্ত মূল্যে বিক্রয় করা ও নিষেধ অমান্য করে কাপড় ও কসমেটিক এর দোকান খোলা রাখায় আজ আক্কেলপুর ও তিলকপুর বাজারে কয়েকজন দোকানদারকে সর্বমোট ২৩ হাজার টাকা জরিমানা করা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

0Shares

Comment here