জাতীয়ধর্মকর্মপ্রযুক্তি

মুন্সীগঞ্জ সদর থানার ওসি-(তদন্ত) গাজী সালাউদ্দিন করোনা পজেটিভ।

বিশেষ প্রতিনিধি :শুক্রবার (১ মে) রাত ১১টায় পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম থেকে এই তথ্য দেওয়া হয়েছে।

মুন্সীগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন কুমার বণিক জানান, বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করে ঢাকায় ‘নিপসম ‘পাঠানো হয়েছিল এই পুলিশ কর্মকর্তার। এরপর সন্ধ্যার দিকে সেখান থেকে ওসি-(তদন্ত) গাজী সালাউদ্দিনকেই সরাসরি জানানো হয় তার করোনা পজিটিভ এসেছে। সাবধানে থাকার জন্য তাকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন আরো জানান, আগে থেকেই তিনি সর্তক ছিলেন। তারপরও পজিটিভ শোনার পর পরিবারের সাথে বাসায়ই অবস্থান করছেন।

পুলিশ সুপার আরো জানান, গেল ৩০ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল করোনা পরীক্ষার জন্য। তাকে বর্তমানে কোয়ারেন্টিনে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া তার কাছাকাছি যারা গিয়েছেন তাদের সবার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হবে। তিনি মুন্সীগঞ্জ সদর থানার যেই কক্ষে সেখানেই বাড়তি সুরক্ষা ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে। কিভাবে সংক্রমণ হয়েছে তা জানা যায়নি এখনো। জেলার সকল থানা ও পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বলা হয়েছে।

একজনের কারণে যাতে অন্যজন সংক্রমিত না হন, সে লক্ষে আগে থেকে পুরো জেলার পুলিশ বাহিনীর বাসস্থান এবং অফিসের কাজকর্ম নিরাপদ দূরত্বে করার পরামর্শ প্রদান করা হয়েছিল। সেভাবেই সতর্কতার সাথে পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন।

0Shares

Comment here