জাতীয়রাজনীতিশিক্ষাঙ্গন

আক্কেলপুরে বিপুল পরিমাণ গাঁজা সহ আটক -২

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে বিপুল পরিমাণ গাঁজা সহ -২ জনকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব- ৫।

আটকি এলাকা বাসি ও তথ্য সূত্রে জানা যায় শনিবার ০২রা মে সকাল ৯টায় আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের রামশালা আবাসন প্রকল্প এলাকায় এক অভিযান চালিয়ে নুরুন্নবী (২০) নামের এক যুবককে আটক করে। পরে তার জিজ্ঞাসাবাদে জানাযায় তার পিতার কাছে গাঁজা রক্ষিত আছে,  তথ্য মোতাবেক নুরুন্নবীর পিতা প্রতিবন্ধী নূর মোহাম্মদ তোতা ৬০কে জিজ্ঞাসা বাদ করায় তার স্বিকারক্তি মোতাবেক বাড়ির আঙিনায় ঝোপের ভেতরে গর্ত লুকিয়ে রাখা স্থান থেকে ১১ কেজি ৭ শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

নূর মোহাম্মদ তোতাকে র‌্যাব- ৫ জিজ্ঞাসাবাদ করলে তোতা জানায় দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বিরামপুর নামক স্থান থেকে জনৈক এক ব্যক্তি দীর্ঘ দিন ধরে গোপনে নুরুন্নবীর বাড়িতে গাজা লুকিয়ে রেখে অত্র অঞ্চলে বিভিন্ন মাদক ব্যবসায়ির নিকট সরবরাহ করে আসছিলো।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১ কেজি ৭ শ ৫০ গ্রাম গাঁজা জব্দ সহ ২ জনকে আটক করে

মাদকদ্রব্য বিক্রয়ের আপরাধে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানিয়েছেন।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here