জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

করোনায় মৃত্যু বরণকারী এসআই খালেকের জানাজা সম্পন্ন, জানাজা পড়ান সাংসদ রিমন।

 

নুরুল আমিন মল্লিক বরগুনা থেকে :গতকাল বৃহস্পতিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী এসআই আব্দুল খালেকের জানাজা তার গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগীতে সম্পন্ন হয়েছে। তার জানাজা পড়ান স্থানীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন (বরগুনা-২)।

ইতিপূর্বে যেখানে দেশের বিভিন্ন জায়গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারীদের জানাজাতো দূরের কথা তাদের দেখার জন্য আত্মীয়-স্বজনরাও এগিয়ে আসেনি সেখানে সংসদ সদস্য জানাজা পড়িয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

তারা বলেন সংসদ সদস্য রিমন এসআই খালেকের জানাজা পড়িয়ে বিশাল একটি মানবতা দেখিয়েছেন, সারা জীবন এখানকার জনসাধারণ তাহাকে শ্রদ্ধা ভরে স্বরন করবে।

এদিকে বর্তমান সংকটময় সময়ে এলাকার কর্মহীন, অসহায়, দরিদ্র  মানুষের পাশে এমপি রিমন যেভাবে ত্রাণ সহযোগীতা দিয়েছেন, বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তাতেও তার মানবতার কোন কমতি ছিলনা বলে জানান এলাকাবাসী। দল-মত নির্বিশেষে সকলেই তার ভূয়সী প্রশংসা করেন এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য আব্দুল খালেক বৃহস্পতিবার ভোর রাতে রাজধানীর আরামবাগে পুলিশ হাসপাতালে করোনা নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালী গ্রামে। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

0Shares

Comment here