অর্থনীতিজাতীয়রাজনীতি

মুন্সিগঞ্জে হাসপাতাল ‘লকডাউন’ নার্সের শরীরে করোনা

বিশেষ প্রতিনিধি: মুন্সিগঞ্জে হাসপাতালের নার্সের শরীরে করোনা শনাক্ত হওয়ায় মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন ও ডাক্তার লাবনীর মালিকানা ফাতেমা জেনারেল হাসপাতাল লকডাউন করেছে প্রশাসন। আজ সোমবার (২৭ এপ্রিল) দুপুরে মুন্সিগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ উল সাবেরিন হাসপাতাল ও ঐ নার্সের বাসা লকডাউন করেন। এসময় হাসপাতালটিতে কর্মরত সকল স্টাফকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন পাঠানো হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ উল সাবেরিন ‘দৈনিক দিগন্তরকে জানান, ‘মিরকাদিমের ফাতেমা জেনারেল হাসপাতালের নার্সের শরীরে করোনা শনাক্ত হওয়ায় বিনোদপুরের চোকদারপারায় তার বাসা ও সে যেখানে কাজ করেন দুটোই আমরা লকডাউন করে দিয়েছি।

তিনি আরও বলেন, ‘যেহেতু মুন্সিগঞ্জে এক রোগী থেকে আরেক রোগীর শরীরে সংক্রমণের ঘটনা বেশি পাওয়া যাচ্ছে, তাই আমরা মানুষের মধ্যে ঝুকি তৈরি করতে চাইনি।
মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন ও ডাক্তার লাবনীর মালিকানাধীন ফাতেমা জেনারেল হাসপাতালে কর্মরত একজন নার্স (২৪) এর সোমবার করোনা ‘প্রজেটিভ’ ধরা পরে।
হাসপাতালটির মালিক মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন জানান, হাসপাতালের এক নারী ষ্টাফ আক্রান্তের খবর পাওয়ার সাথে সাথে হাসপাতালের সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। তবে আক্রান্ত ওই নারী ১৫ দিন যাবত ছুটিতে ছিলেন গত দুই দিন আগে তিনি হাসপাতালে বেতন নিতে আসেন। তাই ঝুকি এরাতে হাসপাতালের কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

0Shares

Comment here