খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

কুমিল্লা সদর দক্ষিণে র‍্যাব-১১ অভিযানে ৩ হাজার ৩ শত ৩০ পিছ ইয়াবা উদ্ধার। আটক-২

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লার সদর দক্ষিণের পদুয়া বাজার এলাকায় র‍্যাব-১১ বিশেষ অভিযান চালিয়ে সাড়ে ৩ হাজার ৩ শত ৩০ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ ও সিপিসি-২ এর সদস্যরা ।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের চাঁদপুরগামী সড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আজ শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে র‌্যাব-১১ ও সিপিসি-২ ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাদাত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের চাঁদপুরগামী সড়কে অভিযান চালিয়ে অভিনব কায়দায় মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় মাদক ব্যবসায়ী জনি ঘোষ ও মোঃ রনি শেখ গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৩৩০ পিছ ইয়াবা, ১টি মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়। ১টি মোটরসাইকেল আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১১ ও সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজর তালুকদার নাজমুছ সাদাত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিগন স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলা শহরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

শুক্রবার দুপুরে আটককৃত আসামিদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here