অর্থনীতিখেলার মাঠেধর্মকর্মলাইফস্টাইল

মৌলভীবাজার আলাপুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে আহত দশ।

 

আবুল হোসেন মৌলভীবাজার থেকেঃ মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের ,৬নং ওয়ার্ডের আলাপুর গ্রামে বাড়ির খালের সীমানাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষ বাদে।

২২ এপ্রিল বুধবার সকাল ৮:৩০ মিনিটে আলাপুর গ্রামে বাড়ির খালের সীমানাকে কেন্দ্র করে দু’পক্ষের কথা কাটাকাটির মধ্যে এক পর্যায়ে সংঘর্ষ বাদে, সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয় বলে জানা যায়।

আহতরা হলেন ওয়াজেদ মিয়া, ইলিয়াস মিয়া, শিহাব উদ্দিন, আনোয়ার মিয়া ,আসাদ মিয়া, শাহজাহান মিয়া, আমিনা বেগম, শামসু মিয়া, ফজলু মিয়া, জীতু আহমেদ ।

ঘটনা সূত্রে জানা যায় উভয় পক্ষের মধ্যে এক পক্ষ জোর করে অন্য পক্ষের জায়গায় সিমানা বসিয়ে দেয় তারপর অন্যপক্ষ এসে সেই সিমানিটি তুলে ফেলে দেয় ফলে সিমানা তুলে ফেলার পরিপেক্ষিতে ঘটনাটি ঘটে বলে জানা যায়।

এই ঘটনা ব্যাপারে জানতে চাইলে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রাজা মিয়া বলেন-বাড়ির পুরাতন খালের সীমানাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে ঘটনাটি ঘটেছে।
রাজামিয়া বলেন দু’পক্ষের সংঘর্ষে অনেকে আহত হয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। দু’পক্ষের মধ্যে এক পক্ষ শিহাব উদ্দিন বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ জিডি দায়ের করেছেন।

0Shares

Comment here