খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

বেনাপোল সীমান্তে ফেনসিডিলসহ শিক্ষক গ্রেফতার

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৮২বোতল ভারতীয় ফেনসিডিলসহ নজরুল ইসলাম (৪৪) নামে  বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।এ ঘটনায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
সোমবার দুপুরের দিকে সীমান্তবর্তী পোর্ট থানাধীন শিকড়ী বটতলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নজরুল ইসলাম বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও বরিশাল সদর উপজেলার মকবুল আহমেদের ছেলে।
বিজিবি সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে  সীমান্তবর্তী শিকড়ী বটতলা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।এসময় ওই শিক্ষক নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।পরে তার নিকটে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২বোতল ফেনসিডিল পাওয়া যায়।একই সাথে একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
আটক নজরুল ইসলাম জানান, তারা ৬ জন বরিশাল থেকে মোটরসাইকেলে যোগে বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে বরিশাল যাচ্ছিলো। তার ৫ সহযোগীরা এসময় ফেনসিডিল নিয়ে পালিয়ে গেলেও তিনি আটক হন বিজিবির হাতে।
তার সহযোগীরা হলো- আইনজীবি আলম রশীদ লিখন (৪২), ডাক্তর মিঠু (৩৫), ব্যাংকার ডোনা (৩৫), ব্যবসায়ী হেলাল উদ্দিন বুলেট (৩৮) ও মনির হোসেন (৪০)। তারা নিয়মিত বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে যেত বরিশালে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় গ্রেফতারকৃত নজরুল ইসলাম ও তার সহযোগীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।
0Shares

Comment here