খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

আক্কেলপুরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা সভায় হুইপ।

 

আক্কেলপুর প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে হুইপ মহোদ্বয়ের উপস্থিতে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকেল ৩টায় উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন জয়পুরহাট ২ আসন।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হক বাবলু, আক্কেলপুর সরকারি মজিবর রহমান কলেজের অধ্যক্ষ মোকছেদ আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউর হক জিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বুলবুলি, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ মো আবু ওবায়েদ, জেলা ও উপজেলা ও পর্যায়ে বিভিন্ন নেতা কর্মী সহ সরকারি বেসরকারি কর্মকর্তা বৃন্দ।

উক্ত আলোচনা সভায় স্ব স্ব বক্তব্যে উল্লেখ করেন যে করোনা ভাইরাস সংক্রমণের জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে, চলাফেরা সহ হাটে বাজারে ঘুরাঘুরি ও কাঁচা বাজার নিয়ন্ত্রণে সরকারি নিদর্শন মোতাবেক কার্যক্রম গ্রহণ করার জন্য সকলকে অনুরোধ জানানো হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শ্রী বিরেন চঁন্দ্র দাস তার বক্তব্যে উল্লেখ করেন যে চিকিৎসকদের নিরাপত্তার সংগে সাংবাদিকদেরও নিরাপত্তার দিক বিবেচনা করে পি পি ই সহ অন্যন্ন সকল কিছু দেওয়ার জন্য অনুরোধ জানান।

করোনা ভাইরাসে আক্কেলপুর উপজেলা পর্যায়ে সকল সাংবাদকমীদের খবর সংগ্রহে কোন ধরনের পি পি ই দেওয়া হয়নী। যাহা শীঘ্রই  প্রয়োজন। সাংবাদকমীরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন।

বিশ্ব মানবতার কল্যানে এই করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া ও মোনাজাত করেন আক্কেলপুর উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মিজানুর রহমান মিজান।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here