খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

ভালুকায় কর্মহীন মানুষের মাঝে এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনুর ত্রান বিতরন।

সাইফুল ইসলাম ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় করোনায় কর্মহীন অসহায় হতদরিদ্রদের পরিবারের মাঝে সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনুর খাদ্য সামগ্রী বিতরণ করেন।
করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন শ্রমজিবী অসহায় হত দরিদ্রদের পরিবারে মাঝে এমপি মহোদয় তার নিজস্ব তহবিল থেকে নিরাপদ দুরত্ব বজায় রেখে ভালুকার উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে চাল, ডাল, আলু, লবন, তৈলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। আজ রবিবার (১৯এপ্রিল)সকালে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে ২০০ পরিবারের মাঝে ওই সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় তার সাথে ছিলেন ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মহি উদ্দিন মাহী, ইউপি সদস্য, আব্দুল হামিদসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সংসদ সদস্য ধনু বলেন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রন না আাসা পর্যন্ত সরকারের পাশাপাশি আমি নিজে ব্যাক্তিগত ভাবে পৌর সভা সহ প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে হত দরিদ্র কর্মহীন অসহায়দের মাঝে আমার এ খাদ্য সহায়তা চলতে থাকবে।
তিনি আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী মাদার অফ হিউমেটি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ইতি মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করেছেন এবং সাধারণ মানুষকে যেন না খেয়ে থাকতে না হয় সেই জন্যে বিভিন্ন ধরনের বাজেট ঘোষনা করেছেন। পাশাপাশি দেশের এই ক্লান্তি লগ্নে প্রধানমন্ত্রী ৫০ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে ১০টাকা কেজি দরে চাউল দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
তাই করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থেকে সরকারকে সহযোগিতা করুন। খাবারের জন্য চিন্তা করবেননা খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, নিজে বাঁচুন পরিবারকে বাঁচান, বিশেষ কোন প্রয়োজন ছাড়া তিনি ঘর থেকে বের না হওয়ারও পরামর্শ দেন।
0Shares

Comment here