অর্থনীতিখেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

শার্শায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায় অব্যাহত।

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃযশোরের শার্শায় করোনা ভাইরাস রোধে সরকারি বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ৫জনকে ৪হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার সকাল ১১টায় পুলিশ-  সেনাবাহিনীসহ উপজেলার রামপুর,ধলদাহ,জামতলা, বালুন্ডা,গোগা, খলসী, দৌলতপুর,গাতিপাড়া, বেনাপোল বাজার মনিটরিংকালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।
এসময় দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখায় মোট ০৫ (পাঁচ) জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে দন্ডবিধি-১৮৬০ অনুযায়ী  (১) আ. সালাম, রামপুরকে ৫০০/- (পাঁচ শত), (২) সজিব, টেংরাকে ৫০০/- (পাঁচ শত), (৩) ইউনুস আলী, টেংরাকে ১,০০০/-(এক হাজার), (৪)আঃ হামিদ, কালিয়নিকে ১০০০/-(এক হাজার), (৫) আমির হোসেন, গোগাকে ১০০০/-(এক হাজার) টাকা সর্বমোট ৪,০০০/-(চার হাজার) টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অপরাধে তাদের এ জরিমানা করা হয়েছে।
এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।
0Shares

Comment here