খেলার মাঠেজাতীয়ধর্মকর্মসীমানা পেরিয়েস্বাস্থ্যপাতা

কুমিল্লা দেবীদ্বারে করোনা উপস্বর্গ নিয়ে ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থীর মৃত্যু।

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দেবীদ্বারে করোনা উপস্বর্গ নিয়ে কুমিল্লা ভিক্টোরীয়া সরকারী কলেজে অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্র মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ওই যুবকের শ্বাস কষ্ট দেখা দিলে তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর রাত আনুমানিক ৭টায় কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে ফাতেমা তাকে মৃত: ঘোষণা করেন।
নিহত দুলাল ভূঁইয়া উপজেলার বড়শালঘর গ্রামের কালু মিয়া ভূঁইয়ার পুত্র। সে কুমিল্লা ভিক্টোরীয়া সরকারী কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।
এবিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে ফাতেমা জানান, শোনেছি সে দীর্ঘদিন যাবত এজমা জনিত রোগে ভোগ ছিলেন, তার নাকে একটি ফোড়া হওয়ার কারনে জর, সর্দী হতে পারে এবং এজমা জনিত কারনেও মৃত্যু হতে পারে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে।
বিষয়টি নিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাত পৌনে ৯টায় ডাঃ আহম্মেদ কবির জানান, নতুন করে গত ৩দিনে আরো ৩৩ জনকে হোম কোয়রেন্টেনে রাখা হয়েছে। নিহত যুবকের মৃত্যুর বিষয়টি করোনা সন্দেহ করায় নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করেছি। এর আগে নবিয়াবাদ গ্রামের করোনায় আক্রান্ত হয়ে মৃত.জীবন কৃষ্ণ সাহার সংস্পর্শে থাকা আরো দেবীদ্বার মেডিকেল সেন্টারের ডাঃ হাবিবুর রহমান, সুবিলের আছিয়া বেগম, মাশিকাড়া গ্রামের সূনীল দত্ত ও করোনার নমুনা সংগ্রহকারী দেবীদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবরেটর টেকনেশিয়ান অলিউল্লাহ সহ ৪টি করোনার নমুনা আইইডিসিআরে পাঠানো হয়েছে। মঙ্গলবার  নতুন করে আরো একজনের নমুনা এবং বুধবার সকালে নবিয়াবাদ গ্রামের করোনায় আক্রান্ত হয়ে মৃত. জীবন কৃষ্ণ সাহার নিকট আত্মীয় বেগমাবাদ গ্রামের তপন সাহার করোনার নমুনা সংগ্রহ করে পাঠানো হবে বলে তিনি জানান।
0Shares

Comment here