খেলার মাঠেজাতীয়ধর্মকর্মশিক্ষাঙ্গনসীমানা পেরিয়ে

শার্শায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় শিডিউল বহির্ভূত দোকান খোলা রাখা,সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মাটি পরিবহনে রাস্তা নষ্ট করার অপরাধে ২২হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার সকাল ১০টায় সেনাবাহিনী ও পুলিশ ফোর্সসহ উপজেলার রামপুর,ধলদাহ, জামতলা, সাতমাইল, বাগআঁচড়া ও বাগুড়ী বেলতলা বাজার মনিটরিংকালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।
এ সময় শিডিউল বহির্ভূত দোকান খোলা রাখা,সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মাটি পরিবহনে রাস্তা নষ্ট করার অপরাধে মোট ০৫ (পাঁচ) জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়।এসময় (১)উজ্জ্বল,সামটাকে ১০০০/- (এক হাজার), (২) মোঃ রাজু, সামটা ৩০০/- (তিনশত), (৩) মওদুদ,বসতপুরকে ৪০০/- (চারশত) (৪)মোঃ আঃ আলিম, বাগুড়ীকে ১,০০০/- (এক হাজার), (৫) মোঃ নুর ইসলাম, বাগুড়ী বেলতলাকে  ২০,০০০/-(বিশ হাজার) সর্বমোট ২২,৭০০( বাইশ হাজার সাতশত) টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখা ও মাটি পরিবহণে রাস্তা নষ্ট করার অপরাধে তাদের এ জরিমানা করা হয়েছে।
এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।সন্ধ্যা ৬টার পর কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না।এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।
0Shares

Comment here