খেলার মাঠেজাতীয়ধর্মকর্মস্বাস্থ্যপাতা

শার্শায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়  

সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শা ও বেনাপোল সরকারি আদেশ অমান্য করে খাবারের দোকান, ইলেকট্রনিক সামগ্রী দোকানে সামাজিক দূরত্ব বজায় না রাখা দোকান খোলা রেখে জনসমাগম করার অভিযোগে ৪ হাজার ১শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার সকাল ১০টায় পুলিশ ফোর্সসহ উপজেলার ধলদাহ, চটকাপোতা, রামপুর, জামতলা, বালুণ্ডা,বারোপোতা, শিকড়ী, বটতলা ও বেনাপোল বাজার মনিটরিং কালে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।
এসময় বিভিন্ন বাজারে খাবারের দোকান, ইলেকট্রিক সামগ্রীর দোকান অবৈধভাবে খোলা রেখে জনসমাগম করা ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ০৬ জন ব্যক্তি/ দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়। সাহেব আলী, সাং- কালিয়ানীকে ১,০০০/- টাকা, রফিকুল ইসলাম, সাং- চটকাপোতাকে ৫০০/- টাকা, রাসেল মোড়ল, সাং- রামপুরকে ৫০০/- টাকা,  আলিবুদ্দীন, সাং- বালুণ্ডাকে ১,০০০/-, আঃ ছালাম,সাং- শিকড়ীকে ১০০/- এবং আঃ আলিম, সাং- ছোটআঁচড়াকে ১,০০০/-  টাকা মোট ০৬ টি প্রতিষ্ঠানের বিপরীতে আদায়কৃত জরিমানার পরিমাণ সর্বমোট ৪,১০০/- টাকা।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অভিযোগে তাদের এ জরিমানা করা হয়েছে।
এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে।
0Shares

Comment here