অর্থনীতিখেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

লকডাউনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের পূর্ব দেওভোগে সন্ত্রাসী হামলা,থানায় অভিযোগ।

 

মুন্সীগঞ্জ বিশেষ প্রতিনিধি: লকডাউনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের পূর্ব দেওভোগের গোসাইবাড়ির এলাকাবাসীর উপরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (৮ এপ্রিল) রাত ৮ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। হামলায় মাসুদ মুন্সী (৩০) রানা (২৮) রাজু (৩৮) সহ ৪ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতক্ষ্যদর্শিরা জানান, করোনা প্রার্দুভাব বিস্তার রোধে এলাকায় বহিরাগতদের প্রবেশ ঠেকাতে এলাকাবাসীর উদ্যোগে রাস্তায় যানবাহন চলাচল ও অযথা ঘুরাফিরা বন্ধে রাস্তা আটকে দিয়ে লাকডাউন করা হয়েছিলো। এটা এলাকার মাদক কারবারী ও সন্ত্রাসীদের ভালো লাগে নি। তাই মাদক সেবন কারী ও বিক্রেতারা মিলে এলাকাবাসীর উপরে সন্ত্রাসী হামলা চালিয়ে কয়েকজনকে ব্যাপক মারধর করে। এসময় রানাদের বাড়ীতে ডুকে লুটপাটের ঘটনাও ঘটায় মাদক সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় রুবেলকে প্রদান করে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২ জনের বিরুদ্ধে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত রানা বলেন,এলাকার সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে বহিরাগতদের প্রবেশ ও যানচলাচল বন্ধ করে দেয়া হয়। এটা এলাকা চিহিত মাদক ব্যবসায়ীদের ভালো লাগেনি তাই এই হামলা চালিয়েছে।

হামলার বিষয়টি নিশ্চিত করে অভিযোগের তদন্ত কারী কর্মকর্তা এস আই বিল্লাল জানান,হামলার খবর পাওয়ার সাথে সাথে ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। এব্যাপারে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে তদন্ত শেষ দোসিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0Shares

Comment here