খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

কুমিল্লা জেলা পুলিশের বেতনের টাকায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা।

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লা জেলা পুলিশের বেতনের টাকায় ১৮টি থানায় দুই হাজার অসহায় পরিবারের খাদ্য সামগ্রী বিতরণের কাজ উদ্বোধন করেছেন পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।
বুধবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় পুলিশ লাইনসের শহীদ আরআই এবিএম আবদুল হালিম মিলনায়তনে খাদ্য সামগ্রী বিতরণ কাজ উদ্বোধন করেন পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।
করোনা ভাইরাসের প্রকোপের এই পরিস্থিতিতে জেলার ১৮ টি থানার দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষকে সহয়তার লক্ষ্য কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গঠিত খাদ্য সংরক্ষণ এবং প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র হতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মো.সৈয়দ নুরুল ইসলাম বলেন, কুমিল্লা জেলা পুলিশ করোনা সংক্রমনের প্রথম সময় থেকে সক্রিয় রয়েছে। সচেতনতামূলক লিফলেট বিতরণ করা, প্রবাস থেকে দেশে আসা ১৫ হাজারের বেশি প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে তালিকা তৈরি করে হোম কোয়ারেন্টাইনের বিষয়টি নিশ্চিত করাসহ সার্বক্ষণিক সাধারণ মানুষের পাশে রয়েছে। পাশাপাশি স্বেচ্ছা প্রনোদিত হয়ে জেলা পুলিশের সদস্যরা তাদের বেতনের টাকা থেকে আজ দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

এদিকে গ্রামে গ্রামে লকডাউনের বিষয়টি কতটুকু যুক্তিযুক্ত সাংবাদিকদের এমন এক প্রশ্নের উত্তরে পুলিশ সুপার মো: নুরুল ইসলাম বলেন, এ মুহূর্তে জরুরি কাজ ছাড়া গ্রামের বাইরে বের হওয়ার দরকার নাই। যারা বেড়া দিয়ে লকডাউন করছে বলা যায় ভালোই করছে বলে তিনি জানান।

0Shares

Comment here