অর্থনীতিখেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

হোমনায় অসহায় ও কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তায় পৌরমেয়র

 

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রভাবে গৃহবন্দী অসহায় কর্মহীন ও খেটে খাওয়া দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্যসহায়তা দিলেন হোমনা পৌরমেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম।

গত ৪ ও ৫ এপ্রিল পৌরসভার ১ ও ৫ নং ওয়ার্ডের গৃহবন্দী, কর্মহীন, ‘‘দিন মজুর, রিক্সা ও ভ্যান চালক, সিএনজি চালক, বাস ড্রাইভার-হেলপার,খেটে খাওয়া হত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে।

রবিবার বেলা ২টায হোমনা পৌরসভা কার্যালয়ের সামনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও তাপ্তি চাকমা।

এসময় পৌরমেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়া, ওসি মো. আবুল কায়েস আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ও যুগ্ম সম্পাদক গাজী ইলিয়াছ, পৌর কমিশনার আবদুল বাতেন, মো. সিরাজ মিয়া ও স্বপ্না আক্তার, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার, উপজেলা তাতী লীগের সভাপতি হারুন অর রশিদ, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির ও দপ্তর সম্পাদক মো. আমির হোসেন প্রমুখ।

0Shares

Comment here