খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

শার্শায় সামাজিক দূরত্ব বজায় রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত 

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় সরকারি আদেশ অমান্য, সামাজিক দূরত্ব বজায় রাখতে ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৯ জন ব্যক্তিকে ১৪ হাজার ৪’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার রামপুর, জামতলা, সাতমাইল, বাগআঁচড়া, বসতপুর, সেতাই, আমলাই ও গোগা বাজারে  অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।
এসময় সরকারি আদেশ অমান্য করায় দন্ডবিধি ১৮৬০ ধারা অনুযায়ী রামপুর বাজারে ১ জনকে, জামতলা বাজারে ৫ জনকে, বাগাআঁচড়া বাজারে ৭ জনকে, গোগা বাজারে ৬ জনকে সহ মোট ১৯ জন ব্যক্তি, প্রতিষ্ঠান ও ইজিবাইক চালককে সর্বমোট ১৪৪০০/- (চৌদ্দ হাজার চারশত) টাকা জরিমানা আদায় করা হয়েছে।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী, সাধারণ মানুষ, ইজিবাইক ও মোটর সাইকেল চালককে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে।
একই কাজ বারবার করায় তাদের এ জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
0Shares

Comment here