খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

কুমিল্লা সদরে র‍্যাব-১১ অভিযানে ৩৬৪০ পিছ ইয়াবা ও ৩৪কেজি গাজা উদ্ধার, আটক-১

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা সদরের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের  আলেখারচর বিশ্বরোড এলাকায় পিকআপ ভ্যান ভর্তি ৩৪ কেজি গাজা ও ৩ হাজার ৬ শত ৪০ পিছ ইয়াবাসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১ ও সিপিসি-২ এর সদস্যরা।
শুক্রবার (৩ এপ্রিল) ভোর রাতে কুমিল্লা সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব-১১ ও সিপিসি-২ এর সদস্যরা।
আটককৃত আসামি মোঃ হাবিবুর রহমান (৩৪) জেলার বুড়িচং উপজেলার পূণ্যমতি গ্রামের মোঃ ইয়াসিন মিয়ার ছেলে।
র‍্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে র‍্যাব-১১ ও সিপিসি-২ এর একটি আভিযানিক দল জেলার সদর উপজেলার আলেখারচর এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩৪ কেজি গাজা ও ৩ হাজার ৬ শত ৪০ পিছ ইয়াবাসহ হাবিবুর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১১ ও সিপিসি-২ এর উপ-পরিচালক কোম্পানি অধিনায়ক মেজর  নাজমুস সাকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় ধৃত আসামি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান থেকে ইয়াবা ও গাজা সরবরাহ করে কুমিল্লা জেলা সদরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।
শুক্রবার দুপুরে আটককৃত আসামির বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here