খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

সরকারের নির্দেশনা অমান্য কারির বিরুদ্ধে মৌলভীবাজার জেলা প্রশাসনের কঠোর অবস্থান।

 

মোঃ আবুল হুসেন মৌলভীবাজার থেকে: করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের  নির্দেশনা অমান্য কারির বিরুদ্ধে মৌলভীবাজার জেলা প্রশাসন নাজিয়া শিরিনের কঠোর অবস্থান!

আজ ২ এপ্রিল বৃহস্পতিবার থেকে জেলার প্রতিটা উপজেলার ইউনিয়ন পর্যায়ে জেলা প্রশাসন থেকে নির্বাহী মাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালতে বাহির হবেন।

সাথে পুলিশ ও সেনাবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে, সরকারের নির্দেশনা অমান্য কারিদের কোন ছাড় দেওয়া হবে না, জনগণকে  বাদ্যতামুলক ঘরবন্দী থাকতে হবে।

গ্রামের বাজার বা দোকানে মানুষের সমাগম দেখলে সাথে সাথে জরিমানা দিতে হবে অথবা জেলে পাঠানো হবে। সরকারের নির্দেশনা অমান্য করে যারা রাস্তায় যানবাহন বাহির করবেন মালিক ও ড্রাইভার দুজনের জরিমানা সহ গাড়ী থানায় জব্দ করা হইতে পারে।

করোনাভাইরস থেকে জনগণকে সুরক্ষায় রাখতে, জেলা প্রশাসক নাজিয়া শিরিন প্রশাসনের কর্মকর্তা দের কঠোর নির্দেশ দিয়েছেন বলে তথ্য সূত্রে জানা যায়। আগামী ৭ থেকে ৮ দিন বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়া সবার জন্য নিরাপদ।

করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে হলে সরকারের প্রতিটি নির্দেশনা মেনে চলতে হবে। জনগণের  সুরক্ষার জন্য মাত্র কয়েকটি দিন ঘরবন্দী হয়ে থাকতে হবে।

0Shares

Comment here