খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

হোমনায় করোনাভাইরাস সংক্রমণ রোধে হেপা’র জীবানুনাশক উপকরণ বিতরণ।

 

হোমনা (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে এনলাইটেন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশনের (হেপা) উদ্যোগে জীবানুনাশক উপকরণ বিতরণ ও প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা আজ বুধবার বেলা সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

হোমনা এনলাইটেন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশন ফেইসবুক গ্রুপের এডমিন গাজীপুর সমাজসেবা কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম (সোহাগ) ও ঢাকা তেজগাঁও থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মোহাম্মদ নজরুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় জনসচেতনতামূলক এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

হোমনা উপজেলাকে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় প্রকৃতি ও পরিবেশকে জীবাণুমুক্ত রাখার লক্ষ্যে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার নয়টি ওয়ার্ডে প্রথম ধাপে ২৫০ কেজি ব্লিচিং পাউডার ও ৩ শ’ স্প্রেয়ার গান বিতরণ ও ভলান্টিয়ারদের প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

সংগঠনের সদস্যরা জানায়, জনগণকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে জনসচেতনতামূলক নানা উদ্যোগ নেওয়া হয়েছে। করোনা ভাইরাসের প্রভাবমুক্ত না হওয়া পর্যন্ত তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন হোমনা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু ও সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সংগঠনের ভলান্টিয়ার সমন্বয়ক অ্যডভোকেট মোহাম্মদ মফিজুল ইসলাম সজীব, মো. সজীব এবং ইউনিয়ন ও পৌরসভার ভলান্টিয়ারগণ।

0Shares

Comment here