অর্থনীতিখেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

আক্কেলপুরে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছেন ইউএনও মোঃ জাকিউল ইসলাম।

 

আক্কেলপুর প্রতিনিধি: সারা দেশের মত জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া আন্যান্য দোকান ও জানবাহন বন্ধ রয়েছে। এই অবস্থায় নিম্ন আয়ের মানুষেরা বিপাকে পড়েছেন এই সকল মানুষদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউএনও মোঃ জাকিউল ইসলাম।

বুধবার সকালে পৌর সদরের নিচাবাজার এলাকায় বিভিন্ন খেটে খাওয়া অসহায় দুস্থদের বাড়ি বাড়ি চাল, আলু, ডাল, পেঁয়াজ, তেল, মুড়ি এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়।

মোঃ জাকিউল ইসলাম দিগন্তরকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এতে করে খেটে খাওয়া অনেকেই বেকার হয়ে পড়েছেন। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্রদের খুঁজে বের করে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসময় উপস্থি ছিলেন পিআইও তরিকুল ইসলাম সহ আক্কেলপুর রোভার স্কাউটের সদস্যরা।

আক্কেলপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, সরকার আক্কেলপুর উপজেলায় ১৭ মেট্রিক টন চাল ও ১ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দিয়েছে। খেটে খাওয়া অসহায় দুস্থদের ১০কেজি চাল, ৩কেজি আলু, ১কেজি ডাল, ১লিটার তেল, আধা কেজি মুড়ি ২কেজি পেঁয়াজ, দেওয়া হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।

0Shares

Comment here