খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

শ্রীপুরে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে এমপি সবুজ।

শ্রীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছানোর কার্যক্রম শুরু করেছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও গাজীপর -৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।

আজ মঙ্গলবার ৩১ মার্চ সকাল ৯ টা থেকে দলীয় নেতা কর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহসড়কের পাশে ১নং সি এম বি বাজারে পলক সি এন জি, পাম্পে অবস্থান করে। পরে সেখান সকাল ১০ টার দিকে দিনের কর্মসূচি শুরু করেন মুহাম্মদ  ইকবাল হোসেন সবুজ।সম্পূর্ন নিজ অর্থায়নে করা এই কর্মসূচিতে তিনি নিজ হাতে কর্মহীন হয়ে পড়া অসহায় গরিব মানুষের বাড়ি বাড়ি ঘুরে তাদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁচ্ছে দিলেন। প্রত্যেক পরিবারকে ১৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, তেল এবং হাত ধােয়ার সাবান বিতরন করছেন।

আজ মঙ্গলবার উপজেলার গাজীপুর,বরমী, কাওরাইদ ও তেলিহাটি এই চার ইউনিয়নে বিতরন করা হবে।

মুহাম্মদ ইকবাল হােসেন সবুজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করােনা ভাইরাস প্রতিরোধে সকলকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে।প্রথম পর্যায়ে ১৫ হাজার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে। যদি করােনা পরিস্থিতি আরও দীর্ঘায়িত হয় পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।তিনি আরও বলেন, আপনারা ঘরে থাকুন, সরকারি নির্দেশনা মেনে চলুন। আমি আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেব।এ খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। আমার এলাকার জনগণ কেউ না খেয়ে থাকবেনা, ইনশাল্লাহ।এর আগে গত দুদিন যাবত গরিব অসহায় ও কর্মহীন ১৫ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের প্যাকেটিং এর জন্য কাজ করেছেন শ্রীপুর উপজেলার দলীয় নেতাকর্মীরা।

0Shares

Comment here