খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

ভোলায় উপজেলা আওয়ামীলীগ সভাপতির পূত্র নাবিল কর্তৃক সাংবাদিক সাগরের উপর হামলা।

 

নিজস্ব প্রতিবেদকঃ ভোলায় সাংবাদিক সাগর চৌধুরির উপর মধ্যযুগীয় বর্বরতা চালিয়েছে সন্ত্রাসী নাবিল। সাংবাদিকের উপর বর্বরোচিত হামলার ঘটনা ভিডিও ধারণ করে তা আবার ফেইজবুকে লাইভও করেছেন পেশাদার এ সন্ত্রাসী।

ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি- জসিম হায়দারের ছেলে নাবিল সাংবাদিক সাগর চৌধুরীকে আজ ৩১ মার্চ মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার রাজমনি সিনেমার সামনে আটক করে, অতর্কিত সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করে।

উক্ত ঘটনায়,ভোলার সাংবাদিক এবং
অনলাইন এডিটরস কাউন্সিল ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির পক্ষ থেকে উদ্বেগ প্রকাশ করেছেন। সেই সাথে হামলাকারী সন্ত্রাসী নাবিলকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন।

গরিবের নামে বরাদ্দকৃত চাল রাতের আধারে চুরি করে নেয়ায় ওই চালের ঘটনাটি উপজেলা নির্বাহি অফিসারকে সাংবাদিক জানালে এঘটনায় ক্ষিপ্ত হয়ে নাবিল সাংবাদিক সাগর চৌধুরীকে মোবাইল চোর ও ছিনতাইয়ের অপবাদ দিয়ে মারধর করে।

নাবিল বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে। এমনটাই জানিয়েছেন নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী ও স্থানীয় সাংবাদিকরা।

নির্যাতিত সাংবাদিক বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি বলে জানাগেছে।

ক্ষমতার অপ-ব্যবহার করে এভাবে জনসমক্ষে একজন মিডিয়া কর্মীকে পেটালো আর পাশে দাঁড়িয়ে থাকা মানুষগুলো প্রতিবাদের সাহস না পেয়ে সিনেমার দৃশ্যের মতো তাকিয়ে তাকিয়ে দেখলো! উপজেলা আওয়ামীলীগের সভাপতির ছেলে বলেই এভাবে দেশের এই ক্রান্তিকাল একজন সাংবাদিককে পেটানোর সাহস পেয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এদিকে নাবিলের আশ্রয়দাতাসহ হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন ভোলা জেলার সকল সাংবাদিকরা।

0Shares

Comment here