খেলার মাঠেজাতীয়ধর্মকর্মলাইফস্টাইল

মহিপুরে এসএসসি ১২ ব্যাচের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

কলাপাড়া প্রতিনিধিঃ করোনার মহামারিতে পুরো দেশ লক ডাউন হওয়ায় অসহায়, দুস্থ ও গরীব মানুষগুলো অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। তবে কিছু মানবতাবাদীরা নিরলস চেষ্টা করে যাচ্ছেন এই মানুষগুলোর পাশে দাঁড়াতে। তেমনি কলাপাড়ার মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১২ ব্যাচের কিছু মানবতাবাদী কর্মীর উদ্যোগে ও নিজেদের অর্থায়নে সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকাল ৯.০০ টা থেকে দুপুর ১২.০০ টা পর্যন্ত বাড়িতে বাড়িতে গিয়ে প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল ও একটি করে সাবান প্রদান করা হয়। এভাবে নজিবপুর, বিপিনপুর, সুধিরপুর ও মোয়াজ্জেমপুর গ্রামের ৩০টি দুঃস্থ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তাঁরা।

এসময় মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১২ ব্যাচের আলামিন, জাহিদ জনি, রিফাত লিমন, মাহবুবুর রহমান শাওন, তামিম হাসান রিয়াদ, জসিম হাওলাদার স্ব শরীরে উপস্থিত থেকে দুঃস্থদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

এবিষয়ে তাঁরা সাগরকন্যা কুয়াকাটাকে বলেন, ‘যতদিন লকডাউন আছে ততদিন আমরা এ কাজটা চালিয়ে যেতে চাইভ। ভবিষ্যতে আমরা আরো বড় পরিসরে সকল অসহায়, দুস্থ ও গরীব মানুষের চুলায় দুবেলা দু’মুঠো খাবার রান্না করার ব্যবস্থা করতে সর্বাত্মক চেষ্টা করবো।

তাঁরা আমাদের মাধ্যমে সমাজের অভাবগ্রস্ত ও দুঃস্থ পরিবারগুলোর পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটাতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

0Shares

Comment here