খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

সাতক্ষীরায় কর্মহীন মানুষের পাশে জেলা ছাত্রলীগ।।

আর এস শুভ সাতক্ষীরা থেকেঃ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে গরীব,দুঃখী,দিনমজুর, খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা ছাত্রলীগ।
নোভেল করোনা ভাইরাস (কোভিড -১৯) প্রতিরোধের অংশ হিসেবে, সারা দেশের ন্যায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাঝেও কর্মতৎপরতা পরিলক্ষিত হয়েছে।
মাসকয়েক আগে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা সত্ত্বেও পৌর ছাত্রলীগের সাবেক মেধাবী সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান (শোভন) এর নেতৃত্বে  সাতক্ষীরা সরকারি কলেজের সিনিয়র সহ- সভাপতি কাজী সাদিক (দ্বীপ), ত্যাগী ছাত্রলীগ কর্মী আজমীর হোসেন ফারিব,কাজী হাসিম উদ্দীন হিমেল, শেখ সালমান হাসান,শেখ মুরাদ হাসান সাধারণ খেটে খাওয়া মানুষদের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
আজ রোববার তাদের নিজস্ব উদ্যোগে ১০ কেজি চাউল, ২ কেজি আলু,  ৩ কেজি ডাউল ও ১ কেজি আলু হারে দরিদ্র ২০ পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের উপ- ধর্ম বিষয়ক সম্পাদক জামান সাহেদ উপস্থিত ছিলেন, তিনি বলেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মানুষের সেবায় নিয়োজিত কিনা এটা সাতক্ষীরার সাধারণ মানুষের বিবেকের উপরে ছেড়ে দেওয়া হয়েছে। আমাদের কর্মকাণ্ড অব্যাহত থাকবে।
0Shares

Comment here