খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

শাহজাদপুরের বিভিন্ন সড়কে কেমিক্যাল মিশ্রিত পানি ছিটিয়ে চলছে জীবাণুমুক্ত করন পক্রিয়া।।

মাহফুজুর রহমানম সিরাজগঞ্জ প্রতিনিধি: শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে করোনা প্রতিরোধে গত কয়েকদিন ধরে জনসচেতনতামূলক প্রচার প্রচারণা চালানোর পাশাপাশি হাবিবুল্লাহনগর ইউনিয়নের গ্রামের পথে প্রান্তরে সর্বসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও বিভিন্ন সড়কে কেমিক্যাল মিশ্রিত পানি ছিটিয়ে জীবাণুমুক্ত করন পক্রিয়া চলছে বলে খবর পাওয়া গেছে।
হাবিবুল্লাহনগর ইউপি সদস্য মোঃ শাহাদৎ হোসেনর নেতৃত্বে  ইউনিয়নের ৯ নং ওয়ার্ডর শ্রীফলতলা গ্রামের বিভিন্ন সড়কে কেমিক্যাল মিশ্রিত পানি ছিটিয়ে জীবাণুমুক্ত ও বাড়ি বাড়ি ঘুরে এসব উপকরণ বিতরণের পাশাপাশি তিনি সরকারি নির্দেশনা মেনে চলতে ও বিশেষ প্রয়োজনে বাড়ির বাহিরে বের না হবার পরামর্শ ও  ক্ষেত্র বিশেষ বের হলেও  সামাজিক দুরত্ব (এক জন থেকে আরেকজনের দুরত্ব কমপক্ষে ৩ ফুট) বজায় রেখে চলাচল করতে পরামর্শ দিয়ে যাচ্ছেন।

সেই সাথে বিদেশ ও ঢাকা ফেরৎ ব্যাক্তিদের হোম কোয়ারেন্টাইনে রাখতে এলাকাবাসীকে সচেতন করছেন এবং নিয়মিত তদারকী করে যাচ্ছেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ৭নং হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (বাচ্চু), ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ বাবর আলী, যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন প্রমূখ।

এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউপি সদস্য মোঃ শাহাদৎ হোসেন বলেন, ‘দেশের এই ক্রান্তিকালে ঘরে বসে থাকার সুযোগ নেই। জনসচেতনা বৃদ্ধি করতে ইতিপূর্বে প্রচার প্রচারণা করা হয়েছে। এখন করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সড়কে কেমিক্যাল মিশ্রিত পানি ছিটিয়ে জীবাণুমুক্ত ও সহায়ক বিভিন্ন উপকরণ বিতরণ করছি। হোম কোয়ারেন্টাইন বাস্তবায়নে ইউনিয়নবাসীকে সর্বদা সজাগ থাকার অনুরোধ জানাচ্ছি।’

0Shares

Comment here