খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

মৌলভীবাজারে নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে জিবাণু নাশক স্প্রে ছিটানো হয়।

 

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার সদর উপজেলার ১ নং খলিলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে গোরারাই বাজারে জিবাণু নাশক স্প্রে ছিটানো হয়।

ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জুবায়ের আহমেদের নেতৃত্বে২৯ মার্চ রবিবার সকাল ১০ টায় গোরারাই বাজারের রাস্তা, দোকান পাটসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও যানবাহনে এই জিবাণু নাশক স্প্রে ছিটানোর হয়। এই সময় উপস্থিত ছিলেন গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মিয়া চৌধুরী, গোরারাই বাজারের ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি খালিসুর রহমান, গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ, গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মনিরুজ্জামান ,দৈনিক দিগন্তর পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি আবুল হোসেন প্রমুখ।

উপস্থিত সাধারণ জনগন নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে যে জিবাণু নাশক স্প্রে ছিটানো হচ্ছে ,তার ফলে সাধারণ মানুষ সুস্থ থাকাবে এবং জীবাণুমুক্ত থাকবে, তাদের এই পদক্ষেপ একটি ভালো উদ্যোগ বলে তারা মনে করেন।

এলাকার অন্যান্য সকল সামাজিক সংগঠনকে এ জাতীয় কাজে আরো বেসি বেসি এগিয়ে আসার আহবান জানিয়েছেন তারা।

ক্লাবের সদস্যদের মধ্যে আরো যারা উপস্থিত ছিলেন, ক্লাবের সাধারণ সম্পাদক রিপন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আঃ-আলিম অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়েল আহমেদ, অর্থ সম্পাদক জিহাদ আহমেদ,সহ অর্থ সম্পাদক আজিজুর রহমান,সহ শিক্ষা সম্পাদক নয়ন , সাধারণ সদস্য নাজিম উদ্দিন, মোঃ-আরিফ আহমেদ ,প্রমুখ।

0Shares

Comment here